দেবিদ্বারে ভ্রাম্যমান আদালতের ৮৩ হাজার টাকা জরিমানা ৩০টি সিএনজি ১টি যাত্রীবাহী বাস ডাম্পিং দেবিদ্বারে ভ্রাম্যমান আদালতের ৮৩ হাজার টাকা জরিমানা ৩০টি সিএনজি ১টি যাত্রীবাহী বাস ডাম্পিং – বাংলার জমিন

বৃহস্পতিবার, ২১ নভেম্বর ২০১৯, ০১:৫৯ পূর্বাহ্ন

দেবিদ্বারে ভ্রাম্যমান আদালতের ৮৩ হাজার টাকা জরিমানা ৩০টি সিএনজি ১টি যাত্রীবাহী বাস ডাম্পিং

দেবিদ্বারে ভ্রাম্যমান আদালতের ৮৩ হাজার টাকা জরিমানা ৩০টি সিএনজি ১টি যাত্রীবাহী বাস ডাম্পিং

দেবিদ্বারে মোটরযান আইন, অগ্নি নির্বাপক আইন ও ভোক্তা অধিকার আইনে অভিযান পরিচালনা করেন ৩টি সংস্থা একই সাথে বিভিন্ন আইনে ভ্রাম্যমান আদালতে ৮৩ হাজার টাকা জরিমানা ও ৩০টি সিএনজি চালিত অটোরিক্সা এবং জনতা পরিবহন’র একটি যাত্রীবাহী বাস ডাম্পিং করা হয়েছে।

অভিযান চলাকালে অপরিচ্ছন্ন ও বাসি খাবার সংরক্ষনের দায়ে ভোক্তা অধিকার আইনের ২০০৯ সালের ৫৩ ধারায় আজগর হোটেলকে ৫হাজার টাকা এবং কয়লা রেস্তোরাকে ৭০হাজার টাকা জরিমানা, অগ্নি নির্বাপক আইনের ২০০৩ সালের ১৭ ও ২৩ ধারায় বৈধ কাগজপত্র না থাকায় এবং মেয়াদ উত্তীর্ণ গ্যাস সিলিন্ডার বিক্রয়ের অভিযোগে সরকার ষ্ট্যাশনারিকে ৫হাজার টাকা, চয়েজ ফ্যাশনকে ১হাজার টাকা এবং শুভ সিঙ্গার বাটারফ্লাই শো-রোমকে ২হাজার সহ মোট ৮৩হাজার টাকা জরিমানা করা হয়।

অপরদিকে মোটরযান আইনের ১৯৮৩ সালের ১৬২ ধারায় সিএনজি চালিত ৩০টি অটোরিক্সা এবং জনতা পরিবহন’র যাত্রীবাহী একটি বাস ডাম্পিং করা হয়েছে।

সোমবার বিকেল থেকে সন্ধানাগাদ অভিযান পরিচালনায় নেতৃত্বে ছিলেন ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও দেবিদ্বার উপজেলা নির্বাহী কর্মকর্তা রবীন্দ্র চাকমা, কুমিল্লা জেলা নির্বাহী ম্যাজিষ্ট্রেট মাজহারুল ইসলাম।

কুমিল্লা বিআরটিএ’র রাজস্ব কর্মকর্তা আঃ আউয়াল, মুরাদনগর ফায়ার সার্ভিস’র ওয়ার হাউজ ইনস্পেক্টর সামসুল আলম, কুমিল্লা মোটরযান পরিদর্শক আঃ বারী, সহকারী মোটরযান পরিদর্শক শেখ মোহাম্মদ সহ অন্যান্য কর্মকর্তাগন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *