কুমিল্লায় তুচ্ছ ঘটনায় বাড়িতে ঢুকে প্রবাসীর বৃদ্ধা মায়ের উপর হামলা; কুপিয়ে জখম কুমিল্লায় তুচ্ছ ঘটনায় বাড়িতে ঢুকে প্রবাসীর বৃদ্ধা মায়ের উপর হামলা; কুপিয়ে জখম – বাংলার জমিন

রবিবার, ১৭ নভেম্বর ২০১৯, ০৫:১৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
কুমিল্লা গোয়েন্দা পুলিশের অভিযানে শীর্ষ মাদক ব্যবসায়ী মাসুম গ্রেফতার প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে সুস্বাস্থ্য-দীর্ঘায়ু কামনা রাষ্ট্রপতির কুমিল্লায় ফুচকা ও চটপটি খেয়ে ২৬ জন স্কুল ছাত্রী অসুস্থ হয়ে হাসপাতালে দাউদকান্দি উপজেলা বিএনপি’র দ্বি-বার্ষিক সম্মেলনে সুপার সিক্স নাম ঘোষণা বুড়িচংয়ে প্রধান মন্ত্রী শেখ হাসিনার ৭৩ তম জন্ম বার্ষিকী উপলক্ষে সুবিধা বঞ্চিত শিক্ষার্থীর মাঝে শিক্ষা উপকরণ বিতরণ কুমিল্লা মহানগর ৪নং ওয়ার্ড যুবলীগের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত দেবিদ্বারে এক কেজি গাঁজা সহ মাদক ব্যাবসায়ী আটক ব্রাহ্মণপাড়ায় একই পরিবারের ৬ জনসহ সাজাপ্রাপ্ত ও ওয়ারেন্টভূক্ত পলাতক আসামী ১৮ জনকে গ্রেফতার কুমিল্লায় এক আইনজীবীর কর্মস্থলে মৃত্যু বুড়িচংয়ে সাকুরা স্টিল মিলে বিস্ফোরনে নিহত-১, আহত-৪
কুমিল্লায় তুচ্ছ ঘটনায় বাড়িতে ঢুকে প্রবাসীর বৃদ্ধা মায়ের উপর হামলা; কুপিয়ে জখম

কুমিল্লায় তুচ্ছ ঘটনায় বাড়িতে ঢুকে প্রবাসীর বৃদ্ধা মায়ের উপর হামলা; কুপিয়ে জখম

ছাগলে সীম গাছ খাওয়াকে কেন্দ্র করে জেলার বুড়িচংয়ের বাকশিমুল ইউনিয়নের কোদালিয়া উত্তরপাড়া গ্রামে পুরুষ শুন্য বাড়িতে ঢুকে প্রবাসীর বৃদ্ধা মায়ের ওপর হামলা ও কুপিয়ে হত্যার চেষ্টা। স্থানীয় মেম্বার আমজাদ হোসেন ও এলাকাবাসীর সহায়তায় গুরতর আহত বৃদ্ধা প্রবাসীর মা মমতাজ বেগম (৬৫) কে উদ্ধার করে প্রথমে বুড়িচং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। মঙ্গলবার সকালে কোদালিয়া উওর পাড়া গ্রামের প্রতিবেশী নূরুল ইসলাম এর বখাটে ছেলে বায়েজিদ( ২১) ও তানভির (১৯) সহ কয়েকজন এ ঘটনা ঘটায়। আগের দিন সোমবার বিকেলে ছাগলে সীম গাছ খাওয়ার ঝগড়ার জেরে পরিকল্পিত ভাবে মঙ্গলবার সকালে দেশীয় অস্ত্র ও লাঠিসোঁটা নিয়ে বৃদ্ধার বাড়িতে ঢুকে নেক্কারজনক এ হামলা চালায়।

থানীয় এলাকাবাসী ও ইউপি সদস্য আমজাদ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আগের দিন বিকেলে বৃদ্ধা মমতাজ বেগমের উঠানের সীম গাছ খাওয়া কে কেন্দ্র করে ছাগল মালিকের সাথে ঝগড়া ও কথা কাটাকাটি হয়। তাৎক্ষণিক ভাবে সেটি মিমাংসা ও হয়। এর জেরে পরবর্তীতে মঙ্গলবার সকালে পরিকল্পিত ভাবে নুরুল ইসলামের ছেলে স্বদলবলে তানভীর ও বায়েজিদ দেশীয় অস্ত্রসজ্জিত হয়ে বৃদ্ধার বাড়িতে ঢুকে এ তার উপর হামলা চালায়। একজন অসহায় বৃদ্ধা নারীকে এমন অন্যায়ভাবে হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান।

এবিষয়ে বুড়িচং থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা আকুল চন্দ্র বিশ্বাস বলেন, স্থানীয় মেম্বার ও এলাকাবাসীর কাছে ঘটনাটি শুনেছি, লিখিত ভাবে অভিযোগ পেলে জড়িতদের বিরুদ্ধে কঠোর আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *