কুমিল্লা মহানগর ৪নং ওয়ার্ড যুবলীগের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত কুমিল্লা মহানগর ৪নং ওয়ার্ড যুবলীগের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত – বাংলার জমিন

বৃহস্পতিবার, ২১ নভেম্বর ২০১৯, ০১:০০ পূর্বাহ্ন

কুমিল্লা মহানগর ৪নং ওয়ার্ড যুবলীগের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

কুমিল্লা মহানগর ৪নং ওয়ার্ড যুবলীগের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

কুমিল্লা মহানগর আওয়ামী যুবলীগের ৪নং ওয়ার্ড দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২৫ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭ ঘটিকায় সভাটি কাপ্তান বাজার সরকারী প্রাথমিক বিদ্যালয়ে অনুষ্ঠিত হয়। উক্ত সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন কুমিল্লা মহানগর আওয়ামীলীগের সহ-সভাপতি আব্দুল আলীম কাঞ্চন।

কুমিল্লা মহানগর যুবলীগের আহবায়ক আব্দুল্লাহ আল মাহমুদের সভাপতিত্বে ও আসাদ হোসেন রাসেল, শাহারিয়ার হুদা রিপন ও মো: আনোয়ার হোসাইনের সঞ্চালনায় বক্তব্য রাখেন, কুমিল্লা মহানগর ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. বেলাল হোসেন, সাধারণ সম্পাদক নাছির উদ্দিন নাদিম, কুমিল্লা মহানগর যুবলীগের যুগ্ন-আহবায়ক আলমগীর হোসেন, যুগ্ন-আহবায়ক হাবিবুর আল আমিন সদী, মহানগর যুবলীগের সদস্য হাসান ইমাম, ২নং ওয়ার্ড কাউন্সিলর মাসুদুর রহমান, ৪নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল জলীল, মহানগর যুবলীগের সদস্য বোরহান মাহমুদ কামরুল, মহানগর যুবলীগের সদস্য রোকন উদ্দিন, মহানগর ছাত্রলীগের আহবায়ক আবদুল আজিজ শিয়ানুক ও মহানগর স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক সাদেকুর রহমান পিয়াস প্রমূখ।

সভাপতির বক্তব্যে আব্দুল্লাহ আল মাহমুদ সহিদ বলেন, রাজনীতি করতে হলে পদ-পদবীর প্রয়োজন হয় না। রাজনীতি করতে হয় সাংগঠনিক কাঠামো ও দক্ষতা দিয়ে। দীর্ঘ ১৮ বছর আমার পদ পদবী ছিল না। আমার নেতা হাজী আ ক বাহাউদ্দিন বাহার কুমিল্লা মহানগর যুবলীগ কমিটি হওয়ার আগে বলেছিলেন, তুমাকে যুবলীগের সভাপতি করার জন্য কেন্দ্রে লিস্ট পাঠিয়েছি। আমি কুমিল্লা মহানগর যুবলীগের দায়িত্ব নেওয়ার পর মহানগর যুবলীগের প্রতিটি ওয়ার্ড অনেক শক্তিশালী। বর্তমান কুমিল্লা মহানগর যুবলীগ বাংলাদেশের জন্য মডেল। আমাদের নেতা হাজী আ ক ম বাহাউদ্দিন বাহারের পদ-পদবী দীর্ঘ দিন ছিল না। তিনি হাল ছাড়েননি। আজ তিনি কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য এবং কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি। আমাদের নেতা কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য আ ক ম বাহাউদ্দিন বাহার কুমিল্লায় আসলে ৪নং মহানগর আওয়ামী যুবলীগের কমিটি আগামী দুই থেকে তিন দিনের মধ্যে ঘোষণা করা হবে।

এসময় মঞ্চে কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সদস্য মির্জা মোহাম্মদ কোরাইশী, গোলাম মো. সিদ্দিকী পলিন, কাউন্সিলর আহাম্মেদ সোহেল, হাজী এনায়েত উল্লাহ ও মিজানুর রহমান সহ মহানগর আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও স্থানীয় প্রবীন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *